1. admin@voiceofnaogaon.com : admin :
চুসাফের নেতৃত্বে নোমান ও আদিল - ভয়স অফ নওগাঁ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
প্রধান খবর
ঈদের শুভেচ্ছা ও সতর্কতা জানিয়েছেন জেলার সুযোগ্য পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ আহমেদ পিপিএম (বার) নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার নওগাঁ ব্লাড সার্কেলের বিশ্ব রক্তদাতা দিবস উদযাপন রির্জাভের গাছ চোরকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়ার অভিযোগ কুষ্টিয়া শহরের পুরাতন আলফা মোড় এলাকায় সন্ত্রাসী হামলায় একজন গুরুতর আহত সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি নওগাঁয় নেশাগ্রস্ত হয়ে বাড়ি ফেরায় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার কারিতাসের উদ্যোগে শিশুদের অধিকার ও সুরক্ষা নিশ্চিত করার জন্য মিডিয়া এ্যাডভোকেসী ৪০ শতাংশ জমিতে ওলকচু চাষ করে তাক লাগিয়ে দিয়েছেন কৃষক আবু বক্কর সিদ্দিক বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জেসিএমএস বিভাগের শিক্ষার্থীদের ইন্টার্নশিপ সমাপনী প্রেজেন্টেশন অনুষ্ঠিত শেখ হাসিনা’র কারামুক্তি দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা, দোয়া, মিলাদ মাহফিল অনুষ্ঠিত

চুসাফের নেতৃত্বে নোমান ও আদিল

  • প্রকাশিত: শনিবার, ১১ মে, ২০২৪

সৈয়ব আহমেদ সিয়াম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ফেনী জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘চিটাগাং ইউনিভার্সিটি স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন অব ফেনী (চুসাফ)’ এর আংশিক কমিটি গঠন করা হয়েছে।

এতে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের আব্দুল্লাহ আল নোমান কে সভাপতি এবং ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের আদিল হাসান কে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।বৃহস্পতিবার (৯ ই মে) সংগঠনটির উপদেষ্টামণ্ডলীর সম্মতিক্রমে, সদ্য সাবেক সভাপতি সাফায়েত উল্লাহ আজাদ ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাবেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

ঘোষিত আংশিক কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন মো. আব্দুল হাকিম। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন ইমন পাটোয়ারী। এছাড়া মোঃ তৌহিদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। নবঘোষিত এ কমিটিকে দ্রুততম সময়ের মধ্যে সংগঠনটির গঠনতন্ত্র অনুযায়ী পূর্ণাঙ্গ করার নির্দেশ দেওয়া হয়।

সভাপতি আব্দুল্লাহ আল নোমান বলেন, “চুসাফ ফেনী থেকে বিশ্ববিদ্যালয়ে আগত শিক্ষার্থীদের জন্য সেতুবন্ধন হিসাবে কাজ করে থাকে। যা নতুন ও পুরাতন শিক্ষার্থীদের মাঝে মেলবন্ধন সৃষ্টি করে ক্যাম্পাসে একটি উৎসবমুখর শিক্ষার পরিবেশ তৈরি করে।”

সাধারণ সম্পাদক আদিল হাসান বলেন, “প্রতি বছর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ফেনী থেকে শতাধিক ছাত্র ছাত্রীর আগমন ঘটে। এসব শিক্ষার্থীরা নতুন জায়গায় এসে নানবিধ সমস্যার সম্মুখীন হয়। আমাদের একমাত্র লক্ষ্য হলো, এসব শিক্ষার্থীদের সুবিধা অসুবিধা নিয়ে কাজ করা।”

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিবন্ধনের প্রক্রিয়াধীন।
Powered by: Nfly IT