1. admin@voiceofnaogaon.com : admin :
বিশিষ্ট কন্ঠশিল্পী-গীতিকার সদ্য প্রয়াত হাসান আলী শাহ’র স্মরণ সভা অনুষ্ঠিত - ভয়স অফ নওগাঁ
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
প্রধান খবর
ঈদের শুভেচ্ছা ও সতর্কতা জানিয়েছেন জেলার সুযোগ্য পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ আহমেদ পিপিএম (বার) নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার নওগাঁ ব্লাড সার্কেলের বিশ্ব রক্তদাতা দিবস উদযাপন রির্জাভের গাছ চোরকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়ার অভিযোগ কুষ্টিয়া শহরের পুরাতন আলফা মোড় এলাকায় সন্ত্রাসী হামলায় একজন গুরুতর আহত সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি নওগাঁয় নেশাগ্রস্ত হয়ে বাড়ি ফেরায় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার কারিতাসের উদ্যোগে শিশুদের অধিকার ও সুরক্ষা নিশ্চিত করার জন্য মিডিয়া এ্যাডভোকেসী ৪০ শতাংশ জমিতে ওলকচু চাষ করে তাক লাগিয়ে দিয়েছেন কৃষক আবু বক্কর সিদ্দিক বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জেসিএমএস বিভাগের শিক্ষার্থীদের ইন্টার্নশিপ সমাপনী প্রেজেন্টেশন অনুষ্ঠিত শেখ হাসিনা’র কারামুক্তি দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা, দোয়া, মিলাদ মাহফিল অনুষ্ঠিত

বিশিষ্ট কন্ঠশিল্পী-গীতিকার সদ্য প্রয়াত হাসান আলী শাহ’র স্মরণ সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

মো:মেহেদী হাসান ফুয়াদ,দিনাজপুর জেলা প্রতিনিধি

সংগঠনের সাধারন সম্পাদক প্রশান্ত কুমার রায় রচিত ও তার সুরে “ভালো থাকো, সুখে থাকো-হাসান আলী শাহ্”-এই গানের সুরের মাধ্যমে অনুষ্ঠিত হলো দিনাজপুর প্রেসক্লাব এম আব্দুর রহিম মিলনায়তনে দিনাজপুর শিল্পী কল্যাণ পরিষদ ও দিনাজপুর প্রেসক্লাবের যৌথ আয়োজনে দিনাজপুরের কৃতি সন্তান, বিশিষ্ট কন্ঠশিল্পী, সুরকার ও দিনাজপুর সংগীত শিল্পী কল্যাণ পরিষদের সভাপতি সদ্য প্রয়াত হাসান আলী শাহ স্মরণ সভা।

দিনাজপুর সংগীত শিল্পী কল্যাণ পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মাসুদা খাতুন এর সভাপতিত্বে সাধারন সম্পাদক প্রশান্ত কুমার রায় স্বাগত বক্তব্য রাখেন। স্মরণ সভায় স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন বীরগঞ্জ সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ ড. মাসুদুল হক, সম্মিলিত সাংস্কৃতিক জোট দিনাজপুরের সভাপতি সুলতান কামাল উদ্দিন বাচ্চু, জেলা কালচারাল অফিসার মীন আরা পারভীন ডালিয়া, বিশিষ্ট কন্ঠ শিল্পী মোঃ মোকসেদ আলী, সাবেক অধ্যক্ষ আনোয়ারুল হক, উদীচী’র সাধারন সম্পাদক সত্য ঘোষ, দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশন রংপুর বিভাগীয় সংগঠনিক সম্পাদক তারিকুজ্জামান তারেক, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক রহমতউল্লাহ রহমত, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মনিরুজ্জামান জুয়েল, প্রদীপ ঘোষ,
ভৌরবীর সভাপতি সুনীল মজুমদার, বিশিষ্ট কন্ঠশিল্পী শফিকুল ইসলাম বকুল, গবেষক ও সাংবাদিক আজহারুল আজাদ জুয়েল, আকতার হোসেন মার্শাল, এসএম সারোয়ার, সুবর্ণা মুখার্জী, বাবুল, খেয়া, বীর মুক্তিযোদ্ধা ফরহাদ আহমেদ, বিপাশা মুসতালিন, অশোক কুমার, হাবিবুল হক তুষার, উজ্জল কুমার রায়। সঞ্চালকের দায়িত্ব পালন করেন প্রভাষক হারুন-উর-রশিদ। বক্তারা বলেন, সদ্য প্রয়াত সংগীত শিল্পী ও গীতিকার হাসান আলী শাহ তার গানের সুরের মাঝে চিরদিন অমর হয়ে বেঁচে থাকবেন।

আমাদের প্রজন্ম শিল্পীরা হাসান আলী শাহ’র সংগীত শিক্ষাকে কাজে লাগিয়ে দেশ ও জাতির মুখ উজ্জ্বল করবে। শেষে তার রচিত ও সুরের গান “জীবন নামের রেলগাড়ি আসে আর যায়-সময় হলে স্টিশনে যাত্রী নামায়” গানের সুরে সুরে এবং উপস্থিত শিল্পীদের চোখের জলে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিবন্ধনের প্রক্রিয়াধীন।
Powered by: Nfly IT