1. admin@voiceofnaogaon.com : admin :
বিশিষ্ট সংগীত শিল্পী ও নবরূপীর সাবেক সংগীত সম্পাদক আবু সাঈদের পরিবারকে আর্থিক অনুদান প্রদান - ভয়স অফ নওগাঁ
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
প্রধান খবর
ঈদের শুভেচ্ছা ও সতর্কতা জানিয়েছেন জেলার সুযোগ্য পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ আহমেদ পিপিএম (বার) নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার নওগাঁ ব্লাড সার্কেলের বিশ্ব রক্তদাতা দিবস উদযাপন রির্জাভের গাছ চোরকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়ার অভিযোগ কুষ্টিয়া শহরের পুরাতন আলফা মোড় এলাকায় সন্ত্রাসী হামলায় একজন গুরুতর আহত সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি নওগাঁয় নেশাগ্রস্ত হয়ে বাড়ি ফেরায় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার কারিতাসের উদ্যোগে শিশুদের অধিকার ও সুরক্ষা নিশ্চিত করার জন্য মিডিয়া এ্যাডভোকেসী ৪০ শতাংশ জমিতে ওলকচু চাষ করে তাক লাগিয়ে দিয়েছেন কৃষক আবু বক্কর সিদ্দিক বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জেসিএমএস বিভাগের শিক্ষার্থীদের ইন্টার্নশিপ সমাপনী প্রেজেন্টেশন অনুষ্ঠিত শেখ হাসিনা’র কারামুক্তি দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা, দোয়া, মিলাদ মাহফিল অনুষ্ঠিত

বিশিষ্ট সংগীত শিল্পী ও নবরূপীর সাবেক সংগীত সম্পাদক আবু সাঈদের পরিবারকে আর্থিক অনুদান প্রদান

  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪

মো:মেহেদী হাসান ফুয়াদ,দিনাজপুর জেলা প্রতিনিধি

দিনাজপুরের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক প্রতিষ্ঠান ও শিল্পী গড়ার কারখানা নবরূপী’র পক্ষ থেকে নবরূপীর সাবেক সংগীত সম্পাদক, বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী প্রয়াত আবু সাঈদ এর পরিবারকে আর্থিক অনুদান ও আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়।

৮ এপ্রিল সোমবার বাহাদুর বাজারস্থ নবরূপী কার্যালয়ের হলরুমে অনুদান প্রদান অনুষ্ঠান শুরু হওয়ার পূর্বে বিশিষ্ট কন্ঠশিল্পী, সুরকার, বেতার ও টেলিভিশনের নিয়মিত কন্ঠশিল্পী ও নবরূপীর সাবেক সদস্য হাসান আলী শাহ্’র মৃত্যুতে সদস্যরা শোক প্রস্তাব পাঠ করে এবং এক মিনিট নিরবতা পালনের মাধ্যমে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন।

নবরূপীর সভাপতি আব্দুস সামাদের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখতে গিয়ে নবরূপীর সাধারণ সম্পাদক সিফাত-ই-জাহান শিউ বলেন, আবু সাঈদের মতো একজন গুনি শিল্পীকে আমরা হারিয়েছি। এই আর্থিক অনুদান হয়তো তার পরিবারের সদস্যদের কাছে কিছুই হবে না তারপরেও আমরা তার পরিবারের পাশে সবসময় থাকবো। সহ-সভাপতি মোঃ নাজমুল হক বলেন, নবরূপী আজ মরহুম আবু সাঈদের পরিবারের হাতে ১ লক্ষ টাকা তুলে দিয়ে প্রমাণ করেছে নবরূপী শিল্পীদের আপদে বিপদে একজন বন্ধু হিসেবে ছিলো, আছে এবং থাকবে।

আরোও বক্তব্য রাখেন সহ-সভাপতি সুনীল চক্রবর্তী, আজীবন সদস্য এনায়েত-ই-মওলা জিন্নাহ, সদস্য রাজিউদ্দীন চৌধুরী ডাব্লিউ, সহ-সাধারণ সম্পাদক মোঃ আতিকুর রহমান নিউ, অর্থ সম্পাদক এ্যাডঃ নুরুল ইসলাম, সংগীত সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফরহাদ আহম্মেদ, নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, দপ্তর সম্পাদক মোঃ আকবর আলী। সঞ্চালকের দায়িত্ব পালন করেন নবরূপীর নাট্য সম্পাদক শামীম রাজা। নবরূপী কর্তৃক প্রদানকৃত ১লক্ষ টাকা চেক নবরূপীর সভাপতি আব্দুস সামাদসহ নির্বাহী কমিটির সদস্যবৃন্দ মরহুম আবু সাঈদের সহধর্মীনি ও তার কন্যার হাতে তুলে দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিবন্ধনের প্রক্রিয়াধীন।
Powered by: Nfly IT