1. admin@voiceofnaogaon.com : admin :
সিরাজগঞ্জে কোর্টের আদেশ তোয়াক্কা না করে ঘড় নির্মানে বাধা, বাড়িঘর ভাংচুর, হত্যার হুমকি থানায় জিডি - ভয়স অফ নওগাঁ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
প্রধান খবর
ঈদের শুভেচ্ছা ও সতর্কতা জানিয়েছেন জেলার সুযোগ্য পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ আহমেদ পিপিএম (বার) নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার নওগাঁ ব্লাড সার্কেলের বিশ্ব রক্তদাতা দিবস উদযাপন রির্জাভের গাছ চোরকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়ার অভিযোগ কুষ্টিয়া শহরের পুরাতন আলফা মোড় এলাকায় সন্ত্রাসী হামলায় একজন গুরুতর আহত সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি নওগাঁয় নেশাগ্রস্ত হয়ে বাড়ি ফেরায় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার কারিতাসের উদ্যোগে শিশুদের অধিকার ও সুরক্ষা নিশ্চিত করার জন্য মিডিয়া এ্যাডভোকেসী ৪০ শতাংশ জমিতে ওলকচু চাষ করে তাক লাগিয়ে দিয়েছেন কৃষক আবু বক্কর সিদ্দিক বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জেসিএমএস বিভাগের শিক্ষার্থীদের ইন্টার্নশিপ সমাপনী প্রেজেন্টেশন অনুষ্ঠিত শেখ হাসিনা’র কারামুক্তি দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা, দোয়া, মিলাদ মাহফিল অনুষ্ঠিত

সিরাজগঞ্জে কোর্টের আদেশ তোয়াক্কা না করে ঘড় নির্মানে বাধা, বাড়িঘর ভাংচুর, হত্যার হুমকি থানায় জিডি

  • প্রকাশিত: রবিবার, ৩১ মার্চ, ২০২৪

সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জে ক্রয়কৃত সম্পত্তি দখলে বাঁধা দেওয়ায় প্রতিপক্ষর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করে, মামলার নিষ্পত্তির পরেও ঘড় নির্মানে বাঁধা দিয়ে বাড়িঘর ভাংচুর করে প্রকাশ্য হত্যার হুমকি দিয়েছেন প্রতিপক্ষ।

এ ঘটনায় কুড়ালিয়া গ্রামের গোলজার হোসেনের মেয়ে রেশমা খাতুন (৩১), বাধি হয়ে সিরাজগঞ্জ সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানাযায়, সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের কুড়ালিয়া গ্রামের মৃত গোলজার হোসেনের ছেলে মো.আনোয়ার হোসেন (৫৫), আনোয়ার হোসেনের ছেলে মাজহারুল ইসলাম (৩০),ভেটু মাস্টারের ছেলে মোনাদির হোসেন(৪৮), নূর মোমিন (৪২), মৃত তুফানের ছেলে শামসু প্রামানিক (৪৫), শামসু প্রমানিকের ছেলে শরিফ (২৫), এর বিরুদ্ধে গত ১২জানুয়ারি ২০২৪ ইং তারিখে নালিশী তপশীল বর্ণিত ভূমি নিয়ে বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে এম.আর ০১/২০২৪ নং মামলা দায়ের করেন।

পরবর্তীতে গত ২০মার্চ ২০২৪ তারিখে আদালত বাদি পক্ষের আরজি বর্ণিত সিরাজগঞ্জ সদর থানার চক বাহুকা মৌজার, জে এল নং ৩এর ১০২ নং খতিয়ানের ১১২৪ দাগের ০.০৭০০ একরের কাতে পশ্চিমাংশে ০.০৩৮৯ একর নালিশী সম্পত্তি ফৌজদারি কার্যাবিধি ১৮৯৮ এর ১৪৪ধারা জারী করেন এবং বিবাদী পক্ষকে ৬০দিনের জন্য উক্ত সম্পত্তিতে প্রবেশ নিষেধ করে সিরাজগঞ্জ থানার অফিসার ইনচার্জকে আদেশ দিয়ে মামলা নিষ্পত্তি প্রদান করেন আদালত।

পরবর্তীতে মামলা সূত্রে দখলদারিত্ব পাওয়া সম্পত্তির মালিক ঘর নির্মান করতে গেলে বিবাদী পক্ষ তাদের বাঁধা প্রদান করেন। এবং নির্মানাধীন ঘর ভাংচুর করে প্রাণ নাশের হুমকি দেন।
এ ঘটনায় সরেজমিনে গেলে মামলার বাদি রেশমা খাতুন বলেন , আমার বাবা মারা যাবার পরে কুড়ালিয়া শুক্করতালায় ৭ শতাংশ জমি ছিল।

সেই জমিতে আমার স্বামীর ঘড় করার মত সেরকম কোন যায়গায় ছিল না, তাই আমার এক ভাই ব্যতিতো সব ভাই বোন মিলে আমার কাছে বিক্রি করে, কিন্তু আমার বড় ভাই আনোয়ার হোসেন বিক্রি করে না করলে তার প্রাপ্ত অংশ রেখেই আমি ঘর তোলার জন্য রাজমিস্ত্রী ও কাঠমিস্ত্রী দিয়ে ঘর নির্মাণ শুরু করি এর এক পর্যায়ে আনোয়ার হোসেন এসে বাধা দিলে আমি কোর্টে একটি মামলা করি সেই মামলায় এসিল্যান্ট তদন্ত করার পর কোর্ট আমার পক্ষে রায় দেওয়ার পরেও উক্ত সম্পত্তিতে আমার নির্মানাধীন ঘর ভাংচুর করে আমাকে হত্যার হুমকি দিয়ে যায় মামলার বিবাদীরা।

এদিকে মামলার বিবাদীদের সাথে যোগাযোগ করলে তারা বলেন, মামলার বাদি রেশমা খাতুন আমার বোন, তার ওই সম্পত্তি আমাদের পৈত্রিক সম্পত্তি, পৈত্রিক সূত্রে পাওয়া আমাদের সম্পত্তি সঠিক ভাবে বন্টন না হওয়ায় আমি রেশমার ঘর ভেঙ্গে দিয়েছি।

এঘটনায়, সিরাজগঞ্জ সদর থানার দায়িত্বরত এস আই মো: আবু আহসান রাসেল বলেন, বাড়ি ঘর ভাংচুরের বিষটি যেহেতু সাধারণ ডায়েরিতে উল্লেখ নেই, এটি অদ্বৈত বিষয় তাই ভাংচুরের ঘটনার তদন্তদের জন্য বিঞ্জ আদালতের অনুমতি সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিবন্ধনের প্রক্রিয়াধীন।
Powered by: Nfly IT