1. admin@voiceofnaogaon.com : admin :
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পাবনা ২ সংসদীয় আসনে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা - ভয়স অফ নওগাঁ
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
প্রধান খবর
ঈদের শুভেচ্ছা ও সতর্কতা জানিয়েছেন জেলার সুযোগ্য পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ আহমেদ পিপিএম (বার) নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার নওগাঁ ব্লাড সার্কেলের বিশ্ব রক্তদাতা দিবস উদযাপন রির্জাভের গাছ চোরকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়ার অভিযোগ কুষ্টিয়া শহরের পুরাতন আলফা মোড় এলাকায় সন্ত্রাসী হামলায় একজন গুরুতর আহত সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি নওগাঁয় নেশাগ্রস্ত হয়ে বাড়ি ফেরায় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার কারিতাসের উদ্যোগে শিশুদের অধিকার ও সুরক্ষা নিশ্চিত করার জন্য মিডিয়া এ্যাডভোকেসী ৪০ শতাংশ জমিতে ওলকচু চাষ করে তাক লাগিয়ে দিয়েছেন কৃষক আবু বক্কর সিদ্দিক বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জেসিএমএস বিভাগের শিক্ষার্থীদের ইন্টার্নশিপ সমাপনী প্রেজেন্টেশন অনুষ্ঠিত শেখ হাসিনা’র কারামুক্তি দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা, দোয়া, মিলাদ মাহফিল অনুষ্ঠিত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পাবনা ২ সংসদীয় আসনে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা

  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪

মোঃ রাজিব জোয়ার্দ্দার,বিশেষ প্রতিনিধি

নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে, প্রার্থীদের তৎপরতা ততই বাড়ছে। সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের কাছে গিয়ে ভোট চাইছেন প্রার্থী ও তাদের সমর্থকরা। এছাড়া গানের তালে-তালেও ভোট চাওয়া হচ্ছে নির্দিষ্ট মার্কার পক্ষে। পোস্টারে ছেয়ে গেছে রাজপথসহ বিভিন্ন অলি-গলি। তবে প্রচরণার ক্ষেত্রে সোনালী আঁশ মার্কার প্রার্থী এগিয়ে রয়েছেন। বিভিন্ন হাট-বাজার, পাড়া-মহল্লা-চায়ের দোকানসহ সর্বত্রই আলোচনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে।

সুজানগর উপজেলায় দুটি থানা ও নিয়ে গঠিত পাবনা ২ আসন।এই আসনে তৃণমূল বিএনপি-র থেকে মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদ।

তিনি প্রতিদিন বিভিন্ন নির্বাচনী পথসভা ও উঠান বৈঠকে অংশ নিচ্ছেন এবং সোনালী আঁশ মার্কায় ভোট চাইছেন।

তৃণমূল বিএনপি পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক ও সোনালী আঁশ প্রতীকের প্রার্থী আবুল কালাম আজাদ বলেন, আমরা বিরোধী দল হিসাবে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবো।

সুজানগর আমিনপুরবসী আমাকে আগামী ৭ জানুয়ারি ভোট দিয়ে নির্বাচিত করলে আমার প্রথম কাজ হবে, সুজানগর আমিনপুর বাসীর উন্নয়ন কারা।

১. আমিনপুর উপজেলা পরিষদ স্হাপন করে দিবো এবং সেই সঙ্গে আমিনপুর একটি আধুনিক কায়ন কমপ্লেক্স উপহার দেবো
২.সুজানগর আমিনপুরের মানুষ বেশির ভাগ কৃষির উপর নির্ভরশীল , আমি যদি সোনালী আঁশ মার্কা নিয়ে নির্বাচিত হয় তাহলে সুজানগর আমিনপুর একটা কৃষি হিমাগারে ব্যাবস্তা করবো।

এ অঞ্চলে অবস্থিত মিল-কারখানাগুলোতে আমার উপজেলা শিক্ষিত-অশিক্ষিত বেকার যুবকদের কর্ম-সংস্থানের ব্যবস্থা করার চেষ্টা করব। এমন কি শিক্ষা খাতকে আরও উন্নত করার জন্য চেষ্টা চালিয়ে যাব। তা ছাড়া সুজানগর আমিনপুর অঞ্চলের হিন্দু এবং বিভিন্ন সম্প্রদায়ের মঠ, মন্দির ও গীর্জাগুলোকে আধুনিক মডেলে সংস্কার করে গড়ে তোলা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, তৃণমূল বিএনপি পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক, আবুল কালাম আজাদ,মোঃ জেলাল হোসেন, নাইম শেখ, এস এম মাসুদ কামাল, রবিউল করিম, শেখ রবি, সহ দলের বিভিন্ন নেতা-কর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিবন্ধনের প্রক্রিয়াধীন।
Powered by: Nfly IT