1. admin@voiceofnaogaon.com : admin :
‌‘যারা বিএনপি করে তারা তো আমাদেরই সন্তান’ - ভয়স অফ নওগাঁ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
প্রধান খবর
ঈদের শুভেচ্ছা ও সতর্কতা জানিয়েছেন জেলার সুযোগ্য পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ আহমেদ পিপিএম (বার) নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার নওগাঁ ব্লাড সার্কেলের বিশ্ব রক্তদাতা দিবস উদযাপন রির্জাভের গাছ চোরকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়ার অভিযোগ কুষ্টিয়া শহরের পুরাতন আলফা মোড় এলাকায় সন্ত্রাসী হামলায় একজন গুরুতর আহত সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি নওগাঁয় নেশাগ্রস্ত হয়ে বাড়ি ফেরায় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার কারিতাসের উদ্যোগে শিশুদের অধিকার ও সুরক্ষা নিশ্চিত করার জন্য মিডিয়া এ্যাডভোকেসী ৪০ শতাংশ জমিতে ওলকচু চাষ করে তাক লাগিয়ে দিয়েছেন কৃষক আবু বক্কর সিদ্দিক বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জেসিএমএস বিভাগের শিক্ষার্থীদের ইন্টার্নশিপ সমাপনী প্রেজেন্টেশন অনুষ্ঠিত শেখ হাসিনা’র কারামুক্তি দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা, দোয়া, মিলাদ মাহফিল অনুষ্ঠিত

‌‘যারা বিএনপি করে তারা তো আমাদেরই সন্তান’

  • প্রকাশিত: সোমবার, ৬ নভেম্বর, ২০২৩

যারা বিএনপি করে তারা তো আমাদেরই সন্তান বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

সোমবার (৬ নভেম্বর) দুপুর ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ডে শান্তি মিছিলে এসে এ মন্তব্য করেন তিনি।

শামীম ওসমান বলেন, যারা লন্ডন থেকে বসে ষড়যন্ত্র করছে তারা কিছুই করতে পারবে না। তাদের উদ্দেশ্য নির্বাচন না—এমন একটা সরকার আনা যেন দেশটা অন্য কারও হাতে চলে যায়। দেশে নির্বাচনও হবে আর আওয়ামী লীগই জিতবে। যারা বিএনপি করে তারা তো আমাদেরই সন্তান। তাদের যখন কিছু হবে তখন কিন্তু বিএনপির কেউ দায় নেবে না। আমরা চাই না মানুষের জানমালে আঘাত আসুক।

তিনি বলেন, বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রিজভীর মতো সিনিয়র নেতা ৭/৮ জন লোক নিয়ে নারায়ণগঞ্জে অগ্নিসংযোগ করেন। কেন্দ্রীয় কমিটির নেতাই যদি এমন করে তাহলে বুঝতে হবে রাজনীতি কোথায় গেছে। তাদের এখন জনগণ মানে না। তারা ধ্বংসাত্মক কাজ করে কখনো স্বাধীনতার শক্তির সঙ্গে পারবে না। তারা পশুর চেয়ে অধম হয়ে গেছে। যারা আগুন নিয়ে খেলছেন মানুষের এমন অভিশাপ নেবেন না। এভাবে রাজনীতি হয় না।

তিনি বলেন, এখন পর্যন্ত আমরা নারায়ণগঞ্জে কোনো ঝামেলা করিনি। তারপরও আমরা দেখতে পারছি মানুষের গাড়িতে আগুন জ্বালিয়ে দেওয়া হচ্ছে। মানুষ পুড়িয়ে মারা হচ্ছে। আমি সাংবাদিকদের মাধ্যমে দেশবাসীকে বলতে চাই—এটা কোন বাংলাদেশ, এমন দেশ তো আমরা চাই না। ২৮ অক্টোবর সমাবেশের নামে আমাদের একজন পুলিশকে হত্যা করা হলো। নারীদের ওপর হামলা করা হলো। বিভিন্ন জায়গায় আওয়ামী লীগের নেতাদের ওপর হামলা করা হচ্ছে। সাংবাদিক তো কোনো দলের লোকজন না, তাদের ওপরও নির্মম হামলা করা হচ্ছে। কিন্তু তাদের ওপর যে বর্বর হামলা করা হলো তার নিন্দা জানানোর ভাষা আমাদের নেই।

এ সময় মিথ্যা আশা দিয়ে বাচ্চা বাচ্চা ছেলেদের দিয়ে ধ্বংসাত্মক কাজ করানো হচ্ছে বলেও দাবি করেন নারায়ণগঞ্জের এ সংসদ সদস্য।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে শামীম ওসমান বলেন, যেভাবে মানুষের জানপ্রাণ রক্ষার জন্য কাজ করছেন সেজন্য আপনাদের প্রতি আমি কৃতজ্ঞ। যে কারোই অবরোধ কর্মসূচি পালন করার অধিকার আছে। মানুষ ইচ্ছা করলে গাড়ি চালাবে না। আবার জোর করে গাড়ি বন্ধ করে দেওয়াও উচিত না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিবন্ধনের প্রক্রিয়াধীন।
Powered by: Nfly IT